আমার ভারত
- প্রবীর রায় ১৯-০৪-২০২৪

আমার ভারত সকলের মা,
সোনার বরণ জননীর গাঁ,
মাযে আমার সবুজের দেশ,
স্বাধীন আমি নেইকো বিদ্বেষ,
রূপবতী মা প্রেমের মিলন,
সর্ব জাতির জননীই ধন,
মাটির বুকে সোনার খনি,
পাহাড় পর্বত মৃদঙ্গ ধ্বনি,
সাগর ঝরনা তুষার মরু,
ভগবান মোদের মাতা গরু,
সকল দেশের সেরা মা,
আমার শিরে বসুধার পা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।