ফুলের কথা
- মোঃ খোরশেদ আলম ২৯-০৩-২০২৪

ফুলের ভ্রমর ফুলে নাইকো
ফুলের বাগান খালি,
ফুল বাগানে ফুল ফুটাবে,
আসবে সুজন মালি ।

অনেক আশায় ফুল বাগানে
রইলো বসে সুজন ,
হরেক রকম ফুলের মেলা,
ভ্রমর আশায় গুঞ্জন ।

এত কষ্টের ফুলের বাগান ,
ফুল ফুটিলো কত ,
লাল, সাদা আর হলুদ বর্ণের ,
ফুটলো ফুল শত ।

ফুলের মালা হইলো গাঁথা ,
মালির দ্যাখা নাই ,
যৌবন ফুলের মধু শুকায় ,
আশায় নিরাশায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।