আলোর ভুবন
- Md Soukot Bokshi ২৯-০৩-২০২৪

আলো আলো আধার কালো,
আলো আলো দিবস আলো,
প্রভাত ভালো,
তাই বলে প্রভাত বিরাজ থাকবে কেবল জীবনে।
আসবে বসন্ত আসবে হেমন্ত,
আসবে বেদন সুখ
জীবনের এই দুঃখটাকে মানিয়ে নাও
তুমি যে আজ আছো সুখে বিশ্বকে এই জানিয়ে দাও।
এই তো কেবল বেদন তরী
সুখেতে আজ উঠেছে ভরি।
জীবনের এই শেষের প্রাতে দুঃখ টাকে
নেবে সাথে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।