জলভরা আঁখি
- মোঃ হোসাইন জাকের ২৮-০৩-২০২৪

বেদনার নীল পাখায়/
ভর করে আসুক/
ভালবাসার সুখ পাখি।।
মুছে ফেলুক সব দুঃখ/
বেদনার স্মৃতি/
সুন্দরের স্বপ্ন দেখুক/
জলভরা আঁখি।।
আলোয় আলোয় ভরে যাক/
ভালবাসার ঘরখানি/
বৃষ্টি হয়ে ঝরে যাক/
কষ্টের সব গ্লানি/
প্লাবন হোক দুঃখীর বুকে/
সুখের স্বপ্ন হয়ে/
বাঁধুক বাসা বাবুইয়ের মতো/
খড়কুটো দিয়ে/
হাসির বন্যা বয়ে যাক/
বিরহীর মুখে/
ফোটুক ফুল আশাহত হৃদয়ে/
ছলছল করা চোখে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।