শাস্তি
- ত্রিতৈম ২৫-০৪-২০২৪

পেটে ভাত নেই
ওতে আগুন জ্বইলে -
কয়লার আগুন
বাপে বিইয়্যে দিয়েছিলে
তখন আমি এতটুকুন
মরদ মদ খেইয়্যে আসতো
ধইর‍্যে খুব মাইরতো
সেদিন- সেদিন আরেক মরদ আনি
ঘরে দুয়ার দিলো বন্ধ করি
হ আমি খুন করিছি
নিজ হাতে বটি দিয়ে দু টুকরো করিছি ঐ পশু দুটারে
আমার হাইতে লাল রক্ত - জন্তুর রক্ত
আমারে আপ্নেরা শাস্তি দেন
মানুষ জন্মের শাস্তি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।