সব দেখেছি
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ২৯-০৩-২০২৪

সব দেখেছি
- খালিদ হাসান
ঘাস ফুলের ছন্দ দেখেছি
কিশোর মনের উদ্যানে,
কৃষ্ণচূড়ার ঢালে রঙ দেখেছি
সূর্য কিরণ বিদ্যানে ।
স্কুল পাড়ার প্যারেড দেখেছি
অনিল বাবুর ঘণ্টাতে,
বিকেল বেলার খেলা দেখিছি
দস্যিপনার মনটাত।
ফুল কুড়ানোর রাত দেখেছি
বাঁশের শহীদ মিনারে,
দেশের গানের নিত্য দেখেছি
স্কুল হলের কিনারে ।
চড়ই পাখির ডং দেখেছি
টিনের চালের ফাঁক ফোঁকর,
খেদাছড়া হাই স্কুল দেখেছি
খোদার কাছে লাখ শোকর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।