মিনতি
- মোঃ খোরশেদ আলম ২৫-০৪-২০২৪

যদিও বলি সুখে আছি
সুখ যে আমার দূরে ,
কত কথা ভাবনা চিন্তায়
চারিপাশে ঘোরে ।

ঘরের বাইরে ব্যস্ত ভারি
ঘরের ভেতর খরা ,
ঘুমের ঘরে তন্দ্রা খুঁজি
স্মৃতি করে তাড়া ।

নীচু মাথায় সামনে চলা
পথ চলতেই পথ ,
উপর পানে তাকিয়ে বলি ,
কোথাই আমার রব!

দেখছ তুমি বসে কোথাই ,
কেন এমন খেলা?
আর কত চলবো এ পথ
হেলায় অবহেলা।

আর পারিনা চলতে পথে
করো মোরে ক্ষমা ,
তুমি প্রভু তুমিই সব !
দাও বলে দাও শান্তির পথ ,
সবি তোমার জানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।