প্রেমপিয়াসীর চতুষ্পদী—৩
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ২৫-০৪-২০২৪

প্রেমপিয়াসীর চতুষ্পদী—৩
সাইয়িদ রফিকুল হক

বেহেশতেরই জাল বুনেছে
আজকে দেখি অনেকমন,
ভালোবাসার একটা স্বর্গ
পাবে কিনা প্রেমিকজন?

অনেক আশার স্বর্গধামে
মিলবে নাকো কাব্য শুধু!
ভোগের খেলা ঘৃণা করে
কাব্য বিলায় শান্তিমধু।



সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
২৭/১০/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।