বিশালতা
- ত্রিতৈম ২৩-০৪-২০২৪

তোমাকে নিয়ে পাখির মত উড়বো ভাবছিলাম
অথচ মানুষ জীবনে যা যা চাই তাও খুব সুন্দর
সমূদ্রের সামনে তোমাকে নিয়ে একদিন দাঁড়াবো
তারপর বলবো এই মানবীকে আমি ভালোবাসি
তোমার চেয়েও বেশি বিশালতায় ভালোবাসি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।