আমি দেখে যাই
- ত্রিতৈম ২৪-০৪-২০২৪

আমি দেখে যাই
বনের ভেতর ফুঁটে আছে একমাত্র ফুল
বুকে তোমার উলঙ্গ শিশু
তোমার স্তনে মুখ গুঁজে শুয়ে আছে
তোমার চোখে নিবিঢ় মমতা

আমি দেখে যাই
পৃথিবীর সব অস্ত্র বিসর্জন দিয়েছে সমূদ্রে
আর একটিও হত্যা নয়
মানুষেরা ভালোবাসে
যেমন তোমাকে আমি ভালোবাসি পবিত্রতায়

আমি দেখে যাই
আঁধার কেটে বেড়িয়ে যাচ্ছে ট্রেন
শীতের চাদরে জড়ানো তুমি ঘুমাচ্ছো নিশ্চিন্তে
ভয় নেই পাশে জাগ্রত আমি
এখানেই সত্যতা ভালোবাসার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।