আমি তোমাকে যখন দেখি
- ত্রিতৈম ২৮-০৩-২০২৪

আমি তোমার প্রতিটি বাঁকা চোখের পাপড়ি দেখি
তোমার হাসিতে যে ছয়টি দাঁত দেখা যায় তদের প্রত্যেকটি
তোমার গলার সাথে লেগে থাকা সোনালি চেনটাকে খুব ঈর্ষে হয়
আর ঠোঁটে হালকা ম্যাজেন্টা কালারের লিপস্টিক
ব্যাকব্রাশ করা চুলগুলো, কপালে জমা বিন্দু বিন্দু ঘাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।