অক্ষয় প্রেম
- ত্রিতৈম ২৯-০৩-২০২৪

প্রহরীর বাঁশি রাতটাকে কেড়ে নেয়
সঙ্গমরত মানবযুগল হঠাৎ কেঁপে উঠে
বেঁচে থাকাটা ভয়ের কিনা বুঝতে সময় লাগে
ভোরের শীতে বাড়ে প্রেমকামনা
ডিএনএ তে আছে বলে
মূলত আমি প্রেমিকার বুকে সুখ আর ঘুম চাই
কামসিক্ত বাসনায় তাকে জড়িয়ে থাকি সাপের মতন
আরও শক্ত করে বুকের ভেতর থাকা হৃদকম্পন তাকে শোনাতে চেষ্টা করি
আমাদের কিছু রেখে দিতে চাই পৃথিবীতে
আমাদের সন্তান থেকে তাদের সন্তানে
যেমনটা রেখে গিয়েছে আমার পূর্বপুরুষ
আমাদের মৃত্যু দিয়ে লিখে রাখি প্রেম অক্ষয়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।