ফেরা
- ত্রিতৈম ২৯-০৩-২০২৪

এঁদো কাঁদা মাটি
পালতোলা নদী
আকাশে দিই ঝাপ
শূন্যে বসবাস

ভেসে যাওয়া মেঘে
বৈরীতার রূপে
ফিরে ফিরে আসবো
বারংবার

আঘাত নিতে পারি
মন ব্যবধি সমূদ্রের
কাছে নিতে পারো
ছুড়ে দিতে পারো
আমি পাখির পালক

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।