তোমার চোখের ভেতর
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৫-০৪-২০২৪

তোমার চোখের ভেতর একটা শহর,
নতুন নতুন লাগে।
তোমার চোখের ভেতর বসত গড়ার,
বড্ড ইচ্ছা জাগে!
তোমার চোখের ভেতর একটা সকাল,
খুব কুয়াশায় ঘেরা।
তোমার চোখের ভেতর স্নিগ্ধ হাওয়ার,
নিজের ঘরে ফেরা।
তোমার চোখের ভেতর একটা দুপুর,
ক্লান্ত হয়ে যাওয়া।
তোমার চোখের ভেতর সব হারিয়ে,
নতুন করে পাওয়া।
তোমার চোখের ভেতর একটা সন্ধ্যা,
চায়ের কাপে ডুব।
তোমার চোখের ভেতর নেশার মতন,
নেশা লাগে খুব।
তোমার চোখের ভেতর একটা যে রাত,
ঘুমকাতুরে ভোর।
তোমার চোখের ভেতর আস্ত জীবন,
একনিমেষের ঘোর!
৩১-১০-১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।