ভালবাসার গান
- মধুকবি ২৯-০৩-২০২৪

মুগ্ধ দু চোখ মেলে আমি শুধু তোমায় দেখি
হৃদয়ের ক্যানভাসে শুধু তোমারই ছবি আকি,
ভাললাগার সবটুকু অনুভূতি দিয়ে
আমি শুধু তোমাকেই ভালবাসি,
ছলনার জাল বিছানো তোমার, তবু বার বার
তোমার কাছেই ছুটে আসি ।
তুমি ছাড়া আমি নেই, নেই প্রেম ভালবাসা ;
কাছে তোমায় পেতে চাই, নয় এ মিছে আশা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।