ভালোবাসি
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৯-০৩-২০২৪

মেয়ে,
তোমার খামখেয়ালী'কে ভালোবাসি,
তোমার দুরন্তপনাকে ভালোবাসি।
তোমার অভিমানগুলোকে ভালোবাসি,
তোমার অবহেলাকে ভালোবাসি।
শোনো মেয়ে,
তোমার চাপা কষ্টগুলোকে ভালোবাসি,
তোমার চোখের জল ভালোবাসি।
তোমার খুনসুটিগুলোকে ভালোবাসি,
তোমার জেদগুলোকে ভালোবাসি।
তোমার ছেলেমানুষিগুলো ভালোবাসি,
তোমার শাসনগুলোকে ভালোবাসি।
দুঃখবিলাসী মেয়ে,
তোমার অসহনীয় দুঃখ'কে ভালোবাসি,
তোমার উদাসীনতাকে ভালোবাসি।
তোমার ঐ বিনাশী চাহনিকে ভালোবাসি,
তোমার দীর্ঘশ্বাসগুলোকে ভালোবাসি।
তোমার সাহসিকতাগুলোকে ভালোবাসি,
তোমার অস্থিরতাগুলো ভালোবাসি।
তোমার অফুরন্ত ভালোবাসা ভালোবাসি,
তোমার সমগ্র তোমাকেই ভালোবাসি।
২-১১-১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।