কথার কথা নয়
- মোঃ হোসাইন জাকের ১৯-০৪-২০২৪

কিছু কথা থাকে,
যা কখনো বলা হয় না/
কিছু অনুযোগ থাকে,
তা কখনো করা হয় না/
কিছু কিছু মানুষ আছে,
যাদের দূরে রাখা হয় না/
আর কিছু হৃদয় থাকে,
যেখানে ব্যথাগুলো জমা রাখা যায়/
কিছু কিছু ভুল জীবনে থাকে,
যা ফুল হয়ে ফোটে রয়/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।