প্রেমপিয়াসীর চতুষ্পদী—৮
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ২৬-০৪-২০২৪

প্রেমপিয়াসীর চতুষ্পদী—৮
সাইয়িদ রফিকুল হক

বসন্ত আজ বাতাস দোলে
মন যে কাঁপায় সুখে,
তুমি বন্ধু নীরব কেন
ভাষা নাই যে মুখে!

মনফাগুনের দুয়ার খুলে
বাইরে এসো সখী,
কুঞ্জবনে ফুলের শোভা
দু’জন মিলে দেখি।



সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
৩১/১০/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।