প্রেমের চাদর
- মধুকবি ২০-০৪-২০২৪

সেই চেনা মুখ সেই চেনা হাসি
চেনা সুর বলে ভালবাসি,
চোখেচোখ, বসা পাশাপাশি ;
বলে,' দেব প্রেম রাশিরাশি ।'
মনের দুয়ারে সে
বারে বারে হানা দেয়,
আদরে সোহাগে আমারে সে
কাছে টেনে নেয় ।
হাতেহাত রেখে কথা দিয়েছে,
সে যাবেনা আমায় ছাড়ি;
ছলনাময়ী নয় সে, অবলা নারী ,
তারে ভূলিতে কেমনে পারি ।
ভালবেসে মন দিয়ে তারে
হয়েছি আবেগ কাতর,
ভূলি নাই সে আমার হৃদয়ে
বিছায়ে রেখেছে প্রেমের চাদর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।