প্রেমপিয়াসীর চতুষ্পদী—৯
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ২৯-০৩-২০২৪

প্রেমপিয়াসীর চতুষ্পদী—৯
সাইয়িদ রফিকুল হক

হাত ধরি নাই ভুল হবে যে
মন ছুঁয়েছি চুপে,
এখন আমি তৃষ্ণা মিটাই
পানি ছাড়া কূপে!

একটা সময় ছিল বন্ধু
দেখছি ফুলের শোভা,
এখন আমার মন যে বলে
তুমিই মনোলোভা!



সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
০২/১০/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।