নিরাশ হৃদয়
- মোঃ হোসাইন জাকের ১৯-০৪-২০২৪

ভালবেসে আমাকে ভুলে যেও,
ভুলে যেও না আমার স্মৃতি /
গলে মালা দিয়ে ফেলে দিও,
ভুলে যেও না তার সুগন্ধি/
বাসর বাসি হয়ে গেলে ও,
ভুলে যায় কি তার প্রীতি /
আকাশ ঢেকে থাকা মেঘেরাও,
কান্না করে যায় দিনরাত্রি /
আঘাত করো আমায় যত পারো,
মনে ব্যথা দিয়ো না কভু/
হাজারটা আবদার সয়ে নেবো,
ভালবেসে নিঃস্ব হয়ো না তবু/
লোভাতুর মনে সাজলে সাধু,
পরে আপসোস করে মরে/
নিরাশ হৃদয় কাঁদিয়ে কতো,
দুই নয়নের নোনা জল ঝরে/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।