পারবনা কিছু
- আকছার মুহাম্মদ - পুষ্টিবর্ধক ভালোবাসা ১৯-০৪-২০২৪

এভারেস্ট জয় করার দুঃসাহস নেই আমার
মহাপ্রলয়ের মহাঘাত পারবো না একা হাতে রুখে দিতে।
কিংবা অমোঘ কোন নিয়তির বিধান
পারবো না কোন সুপারন্যাচারাল শক্তিতে বদলে দিতে সব!

শুধু এতটুকু পারি
কোন প্রলয়ের রাতে কিংবা দুঃসহ আঘাতে
তোর জীবনের পাশে দেয়াল হতে
কোন ঝড় যেন তোকে স্পর্শ করতে না পারে।

না পারে এমন কিছু
অশ্রুপাত হোক আখি পল্লবে.....

নিতান্তই সাধারণ আমি
এরবেশী কিছু পারবো না জানি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।