ভালো থেকো বেণু
- মোসাদ্দেকহোসেন ১৮-০৪-২০২৪

তুমি কি
আর একদিন আসবে আমার ঘরে
যেমন করে এসেছিলে সেদিন
কাক ভেজা হয়ে।

তুমি আর ওদিকে যাও না,
না
একদিন খুব মেঘ করলে যেও
বৃষ্টিতে তোমায় খুব নরম লাগে
সুগন্ধি ছড়ায়
তোমার দেহ থেকে।

আমি লেবুর দুটো পাতা নেবো
যেন হাটতে খারাপ না লাগে
হাটতে হাটতে তার গন্ধ নেবো।

রিক্সা ভাড়া দেবো
না
হেটেই যাবো,
থাক, লেবুর পাতাও নেবো না।

তোমাকে দেখার আনন্দে আমি
হাজারো মাইল হাটতে পারি
আমার আর
কোন কান্তি আসবে না।

ভালো থেকো বেণু।।

তাং ০৬/১১/১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।