বাঁধন
- মোঃ হোসাইন জাকের ২৪-০৪-২০২৪

কেটে যাবে পলকে,
মায়ার ঐ বাঁধন/
পর হবে আপন/
মুখ ফেরাবে স্বজন/
তখন চোখে নামবে শ্রাবণ।
দুঃখ কি আর মুছে যাবে/
দুই নয়নের জলে?
সময় থাকতে হও চেতন,
কোনো কাজে আসবে না ধন -রতন/
প্রশ্নবাণে জর্জরিত হবে এ জীবন,
লোভে পড়ে হতাশ কেনো মন?
চরম মুহুর্তে পরমের কাছে তখন,
ভাসাবে বুক দুই নয়নের জলে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।