লুকোচুরি
- মোঃ হোসাইন জাকের ২৫-০৪-২০২৪

কেটে যাবে আজ সারাটি রাত,
দেখে দেখে ঐ আকাশের চাঁদ,
ছায়ায় বসে হাতে রেখে হাত।
জোছনারা খোঁজে খোঁজে মরবে,
চুপিচুপি ভালবাসা কথা বলবে,
জোনাকিরা আলোয় আলোয় জ্বলবে।
দুষ্টু মেঘ ও চাঁদ খেলবে লুকোচুরি,
চুলে ঢেকে যাবে চাঁদ পুরোপুরি,
তোমার আলোয় আসবে সব স্বপ্নপরী।
নাচবে গিরি গিরি, গাইবে সুরে সুরে গান,
বিমোহিত হয়ে পরীরা করবে মাল্যদান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।