যান্ত্রিক প্রেম
- মোঃ হোসাইন জাকের ২৫-০৪-২০২৪

তুমি আমার হ্যাঙ্গ হওয়া কম্পিউটার /
খোঁজো না স্পর্শ করা মোলায়েম হাত/
তুমি আমার অচল হওয়া কীবোর্ড /
অব্যর্থ হাতের পরশে কেটে যায় সারারাত/
তুমি আমার নীল খামে লেখা চিঠি/
উদ্দেশ্যহীন ভাবে লিখা অজস্র ভালবাসা/
তুমি আমার স্ক্রীন ভাঙ্গা মোবাইলফোন/
খুব কষ্ট হয় চিনতে তোমার মিষ্টি মিষ্টি ভাষা/
তুমি আমার যত্নে পালা টিয়াপাখি /
পাখায় আটকে থাকা দুঃখ সুখের কথা/
তুমি আমার পাসওয়ার্ড ভুলা ইমেল/
হঠাৎ ওপেন হওয়া হারিয়ে যাওয়া পাতা/
তুমি আমার হ্যাণ্ডল ছাড়া সাইকেল/
হাজার মণি ভালবাসার বাহন/
তুমি আমার ফাঙ্কচার হওয়া মার্সিডিজ /
হাত ধরে হাঁটবে ফেলে রাঙা চরণ//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।