কেউ খোঁজ রাখে না
- মোঃ হোসাইন জাকের ২৯-০৩-২০২৪

হাজার ফুলের মাঝে খোঁজে চলেছি /
সারাক্ষণ শুধুই স্মৃতিপটে এঁকেছি/
আনমনে চুপিচুপি অনেক ভেবেছি/
অনেকগুলো রাত নির্ঘুম কেটেছি/
খুব বেশি তোমায় ভালবেসেছি/
ভেবে একা একা অনেক কেঁদেছি/
দু'নয়নের জলে বুকটা ভিজিয়েছি/
পুরনো চিঠিগুলো বারবার পড়েছি/
রাগে অনুরাগে মাথার চুল ছিঁড়েছি/
ডায়েরির পাতায় বিরহ গাঁথা লিখেছি/
রাখে না কেউ খোঁজ, কিভাবে আছি?
বেঁচে আছি নাকি মরেছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।