এসো হে অর্থ
- মোঃ হোসাইন জাকের ২৫-০৪-২০২৪

তোমার ভালবাসা নিহিত,
বিত্তের দুয়ারে ঘুমন্ত কুকুরের মত/
সঙ্গমরত দম্পতির শিয়রে রক্ষিত/
চন্দন কাঠের খোদাই করা বাক্সে/
তোমার ভালবাসার চাবিকাঠি/
অচলকে সচল করো, চলমানকে স্থির/
দরিদ্রকে ধনী. আমিরকে ফকির/
তুমি নেই সব ব্যর্থ/
পুরণ হয় না কোনো শর্ত/
ভুলে ও জোটে না কোনো ভক্ত/
এসো! এসো হে অর্থ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।