মজলুমের অঙ্গীকার
- মধুকবি ২৯-০৩-২০২৪

অত্যাচারীর তীব্র অত্যাচারে
মানবতা আজ কাদিয়া মরে,
ঘোর অমানিশা চারিদিকে
ন্যায় নীতি যায় দূরে সরে ।
ওগো মুসলীম জেগে ওঠো আজ
ঘুচাও মজলুমের হাহাকার,
কোথায় ওমর খালিদ অথবা
হযরত আলীর জুলফিকার ।
কালো রাত্রির আধার পেরিয়ে
জাগো মুসলিম নওজোয়ান ,
আল-কোরআনের আলো জ্বেলে
সম্মূখে হওরে আগুয়ান ।
মোরা মুসলিম মজলুম হয়ে
চাইনা বাচঁতে আর,
ঈমান এনেছি আল্লাহ্ তে তাই
সাহায্য চাইছি তার ;
তিনি একক মহান ও অসীম
তিনিই সকল ক্ষমতাধর,
তারই বন্দনা করি বারবার
বলি মোরা আল্লাহু আকবর ।

রচনা-২৬-০৪-২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।