যাতনা
- মোঃ হোসাইন জাকের ২৯-০৩-২০২৪

ভালবাসা গেছে/
আছে ভালবাসার ছলনা/
হৃদয় গেছে/
আছে হৃদয়ের যাতনা।
যাতনার অনলে পুড়ে ছাই/
অশ্রুতে নেভানো যায় না।
প্রতারিত মন প্রজাপতি হয়ে/
দিশেহারা হয়ে ঘুরে সারাক্ষণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।