প্রতিহিংসা
- মধুকবি ২৯-০৩-২০২৪

ক্ষনে ক্ষনে বেলা বাড়ে এখন ঠিক দ্বিপ্রহর
দাড়িয়ে আছি পথের মাঝে একা ,
অঘোষিত ধর্মঘট চলছে শহরে
পথ ঘাট বড্ডো ফাকা ।
সূর্যটা রক্ত চক্ষু মেলে মাথার চাদিতে আগুন ধরায়,
ভাল থাকার মূহুর্তগুলো ক্ষয়ে ক্ষয়ে যায় ।
কান্নাকাটি বস্তিতে ভিক্ষাও জুটবেনা আজ;
আর কতটা সময় থাকবো অপেক্ষায় ।
ভাল একটা দিন আসছে
স্বপ্ন দেখিয়েছিল যারা,
প্রতিহিংসার আগুনে জ্বলে
কয়লা হয়েছে তারা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।