বাতাসি
- মোঃ হোসাইন জাকের ১৮-০৪-২০২৪

অপমান আর দুঃখে বাতাসি/
আর দেরী নাই বেশি/
একদিন গলায় দেবে রশি/
প্রণয়সখার সাহসিক ঘোষণায়/
বহুদিন ছিলো আশায় আশায়/
বিভিন্ন অজুহাতে সবই গেলো ভেসে/
অনেকে টিপ্পনী কাটে হেসে হেসে/
দেরী নাই আর বেশি/
গলায় দিতে ফাঁসের রশি/
হতভাগা অভাগী বাতাসি/
বানের জলের মতো যাবে কি ভাসি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।