আড্ডাটা
- মোঃ খোরশেদ আলম ১৯-০৪-২০২৪

আড্ডাটা ভালোই ছিল
জানা হল সব অজনা
আড্ডাটা ভালোইতো ছিল
সবাই সবার জানা।
কি ছিল অজানা ,
কে ছিল অজানা ?
ভালোইতো ছিল
ভালোই ছিল সব বাহানা ।
চেনা ছিল, জানা ছিল, বলা ছিল ,
ছিলোইতো সব ছিলো
ছিলোনা কিছুতেই মানা ।
হাসি ছিল , মান ছিল , গান ছিল
ছিলোইতো কি ছিলোনা ?
নাচে গানে মশগুল ছিল
আছেইতো সবার জানা ।
আড্ডাটা ভালোই ছিল
জানা হল সব অজানা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।