আসার আশা
- মোঃ খোরশেদ আলম ১৯-০৪-২০২৪

এপাশ ওপাশ
প্রেমের চারপাশ
যেদিক পানে চাই,
চোখের পলক মিটিমিটি
প্রেমের সুর পাই ।
জানা সুর চেনা সুর
মনের সুরে সুরে
মুক্ত প্রেমের গান গেয়ে যাই
মুক্ত মনে ঘুরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।