শহুরে জীবন
- শান্ত চৌধুরী ২৫-০৪-২০২৪

ধূসর ধূলিকণায় মিশে গেছে এ শহর
নিস্তব্ধতায় নেমে গেছে কোলাহল।
খেয়ালের জানালায়
উকি দিয়ে যায় নিঃসঙ্গতা।

অনাদরে অবহেলায় হারিয়ে
যায় মায়ের চিরকুট।
এই শহুরে জীবন চলছে
অবিরাম কালের স্রোত।

প্রতিক্ষার প্রহর নেই
এলোমেলো ভাবনায় কেটে যায় বেলা।
ফেরারী স্টেশনে থেমে নেই কোন গাড়ী
রঙ তামাশার শহর জুড়ে
শুধু মিথ্যে ছলনা।

শহুরে জীবন (গান)
_____শান্ত চৌধুরী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।