মনের স্টেশন (গান)
- শান্ত চৌধুরী ২৯-০৩-২০২৪

মনের নেই কোন স্টেশন
ছুটে চলে যখন তখন
ফেরারী মন ফেরারী সময়
ধূসর সময়ে হারিয়ে যায়।

নিস্তব্ধ নিরানন্দ নীলাকাশ
কিছু প্রজাপতি উড়ে উড়ে যায়
মুগ্ধতা ছড়িয়ে বাগান বিলাস
মনের নাটাই ঘুড়ি উড়ায়।

মানেনা মন বাধা-ব্যবধান
ছুটে চলে নিরবধি আপন স্টেশন
ফেরারী সময় ফেরারী মন
দূরে বহু দূরে ছেড়ে কোলাহলে।

মনের স্টেশন (গান)
________ শান্ত চৌধুরী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।