দেয়া নেয়া
- মোঃ হোসাইন জাকের ১৮-০৪-২০২৪

দুঃখ দিলে/
কষ্ট পাবে/
কথা দিলে/
আশ্বাস পাবে/
আশা দিলে/
ভালবাসা পাবে/
ফুল দিলে/
প্রেম পাবে/
সুখ দিলে/
শান্তি পাবে/
ঘুষ দিলে/
পাপ পাবে/
আশ্রয় দিলে/
প্রশ্রয় পাবে/
ঠেলা দিলে/
ঠেলি পাবে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।