পাশাপাশি
- মোঃ হোসাইন জাকের ২৩-০৪-২০২৪

টকশোতে আসা টকারের মতো/
অনর্গল বলবো না ভালোবাসার কথা/
রাস্তায় দাঁড়িয়ে মানব বন্ধনের মতো/
বলবো না তোমার আমার প্রণয়গাঁথা/
আকাশে এক ফালি চাঁদের মতো/
থাকবে না তুমি একাকী হৃদে বসি/
জোয়ারে ভাসা পানসি নৌকার মতো/
ভাসাবো ভালোবাসায় রবো পাশাপাশি //

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।