সবই ভুল
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

ভুল এখন শিক্ষায়/
ভুল আছে দীক্ষায়/
ভুল আছে উচ্চারণে/
ভুল এখন বানানে/
ভুল হয়েছে বইতে/
ভুল না পারি সইতে/
ভুল এখন চিন্তায়/
ভুল করে নিন্দায়/
ভুল করে ছাগলে/
ফল খায় নিরলে/
ভুল এখন ছায়ায়/
ভুল আছে মায়ায়/
ভুল হচ্ছে ব্যবসায়/
দাম বাড়ায় স্বেচ্ছায়/
ভুল করে মানবে/
মিলে যায় দানবে/
ভুল এখন বিশ্বাসে/
ভুল ছড়ায় নিঃশেষে//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।