ডাক
- আলী আহম্মেদ ২৫-০৪-২০২৪

তোমাকে নিয়ে যে অখাদ্য টাইপের দুই-একটা কবিতা লিখেছিলাম,
যদি ভুলেও তুমি একদিন সেই কবিতাগুলো পড়তে,
যদি একটুখানি তোমার হৃদয় ছুঁয়ে যেতো,
তবে নিজেকে সার্থক মনে হতো।
উড়ো চিঠির মতই
তোমার চোখে পড়বে কি কখনো?
সময় হবে কি তোমার একটু?

একরোখা ভালোবাসার কত গল্প হয়
আমারটা না হয় নখদন্তহহীন একটা কবিতা!
যে কবিতার প্রাণ নিয়ে তুমি ছেলেখেলা করতে পারো
যে কবি তোমার কাছে মূল্যহীন
তার একটা কবিতা
খুব কষ্ট হলেও পড়ে নিও;
ভুলে যেতে পারো সব কিছু
শুধু এই টুকু জেনে রেখো
কবি ও কবিতা তোমায় ভালোবাসে।

"ডাক"
আলী আহম্মেদ
১৭ নভেম্বর ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।