দূষনের বনায়ন।
- সাইফুল আজম কাফী ২৯-০৩-২০২৪

আমি একটা চারা রোপণ করেছি মাটিতে নয় টাকায়।
আর আমি তাতে পানি বদলে দেই পয়সা, সারের বদলে দেই কিছু তোষামোদের কম্পোষ্ট আর এভাবেই দেখতে দেখতে চারাগাছটি বড় হতে হতে মহীরুহ আকার ধারণ কোরলো এবং কিছুদিন পর এমন গাছেদের পরিমাণ বাড়তে বাড়তে আস্ত একটা জঙ্গলে পরিনত হোল।

আমরা আবার বেশ পরিবেশ সচেতন কিনা। তাই এমন বৃক্ষ রোপণেই আমাদের মনোযোগ বেশী।

২৫/১১/২০১৭ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।