আলো-আঁধার (গান)
- শান্ত চৌধুরী ২০-০৪-২০২৪

আলো- আঁধার এরাতে
মিশে যাবো একই সাথে
ভালোবাসা দিয়ে দু'জনাতে ।

হবো মোরা আঁধার রাতে
বাঁশ বাগানের জোনাকী
লুকোচুরি খেলবো মোরা
আলো-আঁধারে চুপিচুপি ।

জ্বেলে দিবো আলোর প্রদীপ
আঁধারো রাতে ।
মিলিয়ে যাবো একই সাথে
জোছনা ভেজা চাঁদনী রাতে ।
আমরা দু'জনাতে।

আলো-আঁধার (গান)
_____ শান্ত চৌধুরী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।