মায়ের ডাক
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত ২৮-০৩-২০২৪

মা বলে ডাকটি দিলে মন ভরে যায়
মা বলে ডাকটি দিলে প্রাণ জুড়িযে যায়
মাগো ..মা তোমার ডাকের সাড়া পেলে হৃদয় জুড়িয়ে যায়।
যতই ডাকি মাগো তোমায় মন ভরে না আমায়।
শুধু তোর একটি ডাকের সাড়া পেলে হৃদয় ভরে যায়।
মাগো মা তোর ডাকের সাড়া পেলে প্রাণ জুড়িয়ে যায়।
মাগো তোর হাতের পরশ পেলে মন জুড়িয়ে যায়।
মাগো তোর মুখের বাণী শুনলে পড়ে
আমি যে যাই সব দু:খ বেদনা ভুলে।
মাগো মা তোর ডাকের সাড়া পেলে হৃদয় জুড়িয়ে যায়।
মাগো তোর মুখের হাসি দেখলে যেন আনন্দ লাগে মোর প্রাণে
মাগো তোর ডাকের সাড়া পেলে যেন হৃদয় ভরে ।
কি যাদু আছে মাগো আমায় বল না।
মাগো মা তোর ডাকের সাড়া পেলে হৃদয় জুড়িয়ে যায়।
যতই ডাকি মাগো তোমায় ভুলতে নাহি পারি।
মোরে তুই করিস ক্ষমা যাসনে মোরে ভুলে
মোর জন্য মাগো তুই করিস দোয়া মনও প্রানটা খুলে।
মাগো মা তোর চরনে মাথারেখে যেন মরতে পারি।
তোর নামের গুনেই যেন জান্নাতে যেতে পারি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।