একটু ছোঁয়া
- মোঃ খোরশেদ আলম ২৯-০৩-২০২৪

হৃদয় টুকু লিখে দিলেম
নিলেম মনের ঘরে ,
ভালোবাসার ছোঁয়া দিলেম
রেখো যতন করে।

হাতের কাছে হার রাখিলেম
চোখের মাঝে চোখ ,
তোমার প্রেমের পরশ নিলেম
পেলেম কত সুখ।

আশা দিলেম ভাষা দিলেম
দিলেম শপে জীবন ,
এই হৃদয়ের সুখও দিলেম
করে নিলেম আপন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।