সাচ্চা মুসলমান
- মধুকবি ২০-০৪-২০২৪

ইসলাম এসেছে ধরায় শান্তির লাগি
তারে জঙ্গী বানালি কেন আমার ভাই,
সাম্যমৈত্রী আনবে যে মুসলমান
তাদের মধ্যে ঐক্য কেন নাই ?

চারিদিকে আজ এত হানাহানি এত সংঘাত
মুসলিম কেন সেথা হয় ক্ষতবিক্ষত,
কোরানের আলো যার মাঝে আছে
প্রতিবাদে সে হবে জানি বিক্ষুব্ধ ;

তাই বলে সে কি আত্মগাতী বোমায়
মানুষ মেরে নিজেও আত্মগাতী হবে ?
ইসলামে বিশ্বাসী যারা সাচ্চা মুসলমান
ভ্রান্তি ভূলে সঠিক পথে হও আগুয়ান ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।