ঠেলা
- মোঃ হোসাইন জাকের ২৯-০৩-২০২৪

ভালবাসায় ফুল ফোটে মরা গাছে/
হিংসুক জ্বলে মরে ব্যর্থতায় পাছে/
কপট যারা অকপটে মিথ্যা যায় বলে/
নিজেই পড়ে ধরা নিজের ফাঁদা জালে/
স্বার্থপররা স্বার্থের তরে বদলায় রঙ/
অভিনয়ে পাকা তারা, সময়ে সাজে সঙ/
প্রেমে ও অমলিন, যেনো নিঃস্বার্থ খেলোয়াড়/
অন্তরে মলিনতা দেখে লজ্জা পায় জানোয়ার /
নগদে বিশ্বাসী, শুধুই পেতে চায় ক্যাশ /
পারলে দিবে বেচে এ মোর সোনার দেশ/
দাপট, কপট আর মেতে ধ্বংসের খেলা/
ভুলে যাওয়া উচিত কি জনতার ঠেলা/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।