তেল
- মোঃ হোসাইন জাকের ২৯-০৩-২০২৪

স্বভাব যাদের তেল মারা/
মজাটা নিচ্ছে তোলে তারা/
কথায় ও কাজে মারছে তারা তেল/
সারা দেশে দেখাচ্ছে তারা খেল/
লাগ ভেলকি লাগ/
এ মন্ত্রে তারা নিচ্ছে মোটা ভাগ/
আর যারা মাখতে পারে না তেল/
ওরা ভাঙ্গে তাদের মাথায় বেল/
তেল মারো ভাই, তেল মারো/
এ নিয়মটা এবার ছাড়ো/
দেশটা একার নয় কারো//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।