বিরহের কষ্ট
- মধুকবি ২৮-০৩-২০২৪

আমি অনেক কষ্টে বলেছি ,
'এবার আসি তবে'
তুমি হাসলে ,বললে-
'যাও যেতেই যখন হবে'
দূরে ঠেলে দিলে আমায় !
কি করে পারলে তুমি ?
কতটা কষ্ট পেয়েছি তা জানে
আমার অন্তর্যামী ।
ভালবেসে কাছে ডেকেছি তোমায়
তুমি দিলে শুধু ছলনা !
অনেক ঠকেছি অনেক পুড়েছি
পেয়ছি অনেক যন্ত্রনা ।
আমি শুধু তোমরেই ভালবাসি,
জেনেও ধরা তুমি দিলেনা ;
বেদনায় মলিন আমার মুখ দেখেও ,
আপন করে নিলেনা ।
তবুও তোমার কথাই মনে পড়ে
তোমার কথাই শুধু ভাবছি ,
বিরহের কষ্টে আজ আমি
জ্বলে পুড়ে মরছি ।


সম্পাদনা : ২২৴০১৴২০১০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।