কেউ কি জানে?
- মোঃ হোসাইন জাকের ২৮-০৩-২০২৪

কেউ কি জানে?
স্বপ্ন কিনে/
তোমার চোখে এনে/
নিঃস্ব হতাম আমি।
হৃদ মন্দিরে নিরলে নির্জনে/
আশার আলো এনে/
আঁধারে থাকতাম আমি।
চেষ্টা করে প্রাণপণে/
ভাসতে সুখের প্লাবনে/
আর কষ্টে ডুবতাম আমি।
জমানো সুখ মনের ঘরে/
জীবন কাটাবে আদরে আদরে/
দিয়ে সব সুর উজাড় করে/
বেদনার সুরে বিভোর আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।