প্রেমের খেলা
- মধুকবি ২৮-০৩-২০২৪

জানালা খুলতেই দেখি গাছের ডালে
দুটো শালিক প্রেমের খেলায় মত্ত,
কেবল মানুষ চাইলেই আরোপ হয়
প্রেম করতে নানা রকম শর্ত ।
পশুপাখি সকলেই মনের আনন্দে
প্রেম করে যখন যেথায় খুশী,
প্রেমর খেলায় কোন বাঁধা মানেনা তারা
ইচ্ছেমত করে ভালবাসাবাসি
জগতের সব প্রাণীই খোলামনে করে
মনের সুখে প্রেম,
মানুষেরা প্রেম বোঝেনা খেলে তারা
প্রেম নামের গেম ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।